• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

অসুস্থ্য প্রবীন সাংবাদিক মোশারফ হোসেন ও তার মেয়ে মিতুকে বাঁচাতে মানবিক ডাকে সাড়া দিয়েছেন জামালপুর জেলা সমিতি ইউকে’র কয়েকজন মানবিক মানুষ

শওকত জামান :

 

অসুস্থ্য প্রবীন সাংবাদিক মোশারফ হোসেন ও তার মেয়ে মিতুকে বাঁচাতে মানবিক ডাকে সাড়া দিয়েছেন জামালপুর জেলা সমিতি ইউকে’র কয়েকজন মানবিক মানুষ। তারা ব্যক্তিগতভাবে ৪০ হাজার টাকা আর্থিক অনুদান দিয়েছেন। আরো সহায়তার আশ্বাস দিয়েছেন তারা।
তাদের পক্ষে সাংবাদিক মোশারফ হুসেনের হাতে টাকা তুলে দিয়েছেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা,সহ-সভাপতি দুলাল হোসাইন,জামালপুর সাংবাদিক নির্যাতন কমিটির সাধারন সম্পাদক শওকত জামান ও প্রেসক্লাব কর্মকর্তা সাইফুল আলম খান লিপন।
বিনা চিকিৎসা অর্ধহারে অনাহারে দিন কাটছে প্রবীন সাংবাদিক মোশারফ হুসেনের। হার্টের তিনটি স্থানে ব্লক ও নিউরো, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভোগে র্দীঘদিন একবছর ধরে শয্যাশায়ী। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেনা মৃত্যু পথযাত্রী এই সাংবাদিক। ৩৪ বছরের সাংবাদিকতায় তিনি ইত্তেফাক ও দৈনিক বাংলায় কাজ করেছেন।
অসুস্থ্য সাংবাদিক মোশারফ হুসেনের ছোট মেয়ে মিতুও কিডনি বিকল হয়ে শয্যশায়ী। সাপ্তাহে দুইদিন কিডনি ডায়ালোসিস করতে হয়। বড় ছেলে ব্যাংক কর্মকর্তা ফেরদৌস হোসেন লিটন থেকেও নেই। বাবার খোঁজ নেয় না। এখন পরিবারের একমাত্র উপার্জনক্ষম বড় মেয়ে আফরোজা বেগম নিভা। তিনি জামালপুর পৌরসভায় মাষ্টাররোলে ৫ হাজার টাকা বেতনে চাকুরী করেন। একদিকে বাবার চিকিৎসা অন্যদিকে কিডনি ডাইয়ালোসিসের মতো ব্যায়বহুল চিকিৎসায় বোনকেও বাঁচিয়ে রাখতে দিশেহার হয়ে পড়েছেন তিনি।
আফরোজা বেগম নিভা বলেন, টাকার অবাবে আমার বাবাকে চিকিৎসা করাতে পারছিনা। চিকিৎসার টাকাতো দুরে থাক ঠিকমত খাবারের যোগান দিতে পারছিনা। আমার বাবা সাংবাদিক মোশারফ হোসেন ও বোন মিতুকে বাঁচাতে সমাজের হৃদয়বান ব্যক্তিসহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছেন তিনি।
অসুস্থ্য সাংবাদিক মোশারফ হোসেন ও তার মেয়ে মিতু বাঁচাতে হৃদয়বান মানুষদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তার পরিবার।
জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা বলেন, প্রবীন সাংবাদিক মোশারফ হোসেন ও তার মেয়ে মিতুকে বাঁচাতে প্রচুর অর্থের প্রয়োজন। ইতোমধ্যে জামালপুর জেলা সমিতি ইউকের কিছু মানবিক মানুষ পাশে দাঁড়িয়েছেন। তাদের মতো দানশীল মানবিক মানুষরা এগিয়ে আসুন। বাঁচান সাংবাদিক মোশারফ ও তার মেয়ের জীবন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।